Header Ads

ad728
  • Breaking News

    No 6 Richest person


                                                               

                                                             

                                                     Carlos Slim Helu




    মেক্সিকান ব্যবসার ব্যবসায়ী কার্লোস স্লিম হেলো মেক্সিকোতে ধনী ব্যক্তি, এবং ব্যাঙ্কিং থেকে খুচরা থেকে টেলিফোন পর্যন্ত 200 টিরও বেশি কোম্পানির মালিক। 81 বছর বয়েসী আমেরিকা Movil, লাতিন আমেরিকার বৃহত্তম মোবাইল ফোন কোম্পানীর মালিক, এবং গ্রুপো কার্সো কোম্পানি সংস্থা, যা অন্য কোম্পানিগুলির মধ্যে একটি খুচরা বিক্রেতা এবং রেস্টুরেন্টের অন্তর্ভুক্ত।

    স্লিমের বাবাকে তার পরিবারের সাথে লেবাননের মেক্সিকোতে অভিবাসনের আগে স্লিম জন্ম নেয় এবং বেশ কয়েকটি সফল খুচরা ও রিয়েল এস্টেট ব্যবসা করে। 1 9 53 সালে পিতামাতার মৃত্যুর পরে পল্লী উত্তরাধিকার সূত্রে উত্তরাধিকারসূত্রে উত্তীর্ণ হন এবং 1960 সালের প্রথম দিকে কলেজ থেকে স্নাতক হওয়ার পর তিনি তাঁর প্রথম কোম্পানি, বীমা কোম্পানী ইনভারসোরা বুসাতিল প্রতিষ্ঠা করেন।


    তার প্রভাব মেক্সিকো বাইরে এছাড়াও প্রসারিত হিসাবে তিনি এখন নিউ ইয়র্ক টাইমসের 17% মালিক - দ্য গ্রে লেডি এর বৃহত্তম ব্যক্তিগত শেয়ারহোল্ডার।

    স্লিম একটি মানবপ্রেমিক, কিন্তু দাতব্য থেকে তাদের অর্থ প্রদানের জন্য অন্যান্য billionaires সমালোচনা করেছে। পরিবর্তে, স্লিম কোম্পানির নেতাদের "কোম্পানীর দূরে" বরং "কোম্পানি তৈরি করতে হবে" বলেছেন।

    শিল্প: টেলিযোগাযোগ, ব্যাংকিং, খুচরো
    নিট মূল্য: $ 69.7 বিলিয়ন





    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728